ওজন কমায় ফরএভার লীন।

ফরএভার লীন দুটি বৈপ্লবিক উপাদানের সরবরাহকারী যা শরীরকে ফ্যাট ও কার্বোহাইড্রেট থেকে ক্যালরি শোষণ , নিয়ন্ত্রণ বা কমাতে সাহায্য করে। ফ্যাট শোষণকারী উদ্ভিদের আঁশযুক্ত অনন্য উপাদান সমুহের প্রথমতি আহরণ করা হয়েছে Cactus plant, Opuntia ficus-indica নয়তো Indian fig, nopal অথবা prickly pear ভিন্ন ভিন্ন নামে পরিচিত। গবেসনায় দেখা গেছে যে একমাত্র এই উদ্ভিদের ফাইবার ফ্যাট bind এর উচ্চ ক্ষমতা সম্পন্ন গুন আছে। এটাকে বিশেষভাবে ভিন্ন ধরনের উদ্ভিদ হিসেবে বিবেচনা করা হয়।

ফরএভার লীন -এ বিদ্যমান প্রোটিন অনন্য উপাদান সমূহ আহরণ করা হয়েছে beans থেকে যা phaseolus vulgaris plant নামে ও White kidny beans নামেও পরিচিত। এই উপাদানটি সাময়িকভাবে এনজাইম (যা কার্বোহাইড্রেটকে সুগারে রূপান্তর করে) এর কার্যক্ষমতাকে বাধাগ্রস্ত করার মাধ্যমে খুদ্রান্তে সুগার শোষণের হারকে কমানোর মাধ্যমে কাজ করে।

একত্রে এই দুটি বৈপ্লবিক উপাদানের মিশ্রণ আপনার গ্রহন করা খাবারের কিছু ফ্যাট ও কার্বোক্যালরি শোষণ প্রতিহত করার মাধ্যমে সুষম ওজন বজায় রাখার সফল বাসনা পূরণে সাহায্য করে।

ফরএভার লীন -এর তৃতীয় কার্যকরী উপাদান হচ্ছে Chromium Trichloride, ক্রোমিয়াম হচ্ছে অত্যন্ত গুরুত্বপূর্ণ Trace Minerals (মিনারেলের সমষ্টি) যা শরীরকে প্রাকৃতিকভাবে ব্লাড সুগার নিয়ন্ত্রনে GFT(glucose tolerance factor) co-factor হিসেবে কাজ করে। এটা শরীরের স্বাভাবিক বিপাক প্রক্রিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এটি সেবনের ফলে সর্বোচ্চ পরিমান কার্যকারিতা পাওয়া যায়। পাশাপাশি অবশ্যই আপনাকে স্মরণ রাখতে হবে যে সুষম খাবার, নিয়মিত ব্যায়াম আপনার ওজন নিয়ন্ত্রণে কাঙ্ক্ষিত লক্ষে পৌছাতে এবং বজায় রাখতে অন্যতম নিয়ামক হিসেবে কাজ করবে।

এক নজরেঃ

১. ফ্যাট ও কার্বোহাইড্রেট থেকে ক্যালরি শোষণ প্রতিহত করতে সাহায্য করে।

২. ক্রোমিয়াম শরীরকে স্বাভাবিক বিপাক প্রক্রিয়ায় সুগারের পরিমান নিয়ন্ত্রণে সাহায্য করে।

৩. সাময়িকভাবে সুগার থেকে ক্যালরি শোষণে প্রতিবন্ধকতা তৈরিতে কাজ করে।

৪. সুষম ওজন বজায় রাখার পথ্য হিসেবে মূল্যবান সংযোজন।

পরিমাণঃ

১২০ টি ক্যাপসুল।

সেবন বিধিঃ

খাবারের ঠিক আগে ১ টি করে দিনে ৪ বার।
BUY NOW



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *