অ্যালো ফ্লিইউর ডি জুভেন্স কিট।

বিভিন্ন শতাব্দীতে বিভিন্ন সভ্যতার মানুষেরা সুস্বাস্থ্য রক্ষায় ও শারীরিক সৌন্দর্য ধরে রাখার জন্য খাঁটি ও তরতাজা অ্যালো ভেরা ব্যাবহার করতেন। মিশরীয়রা ও তাদের শারীরিক সৌন্দর্য পিপাসু এর প্রতীক ক্লিওপেট্রা ত্বকের আর্দ্রতা ও যৌবন ধরে রাখার জন্য অ্যালো ভেরা ব্যাবহার করতেন। ফরেভার লিভিং প্রোডাক্ট করেছে অ্যালো ভেরার শক্তি সমৃদ্ধ তরতাজা পাতার ভেতরের নির্যাস বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ত্বকের যত্নের নিয়মাবলী সমৃদ্ধ ফেসিয়াল কিট। 

Aloe Fleur de Jouvence (Flower of Youth) হচ্ছে সবচেয়ে কার্যকরী ভাবে সৌন্দর্য রক্ষা ও হারানো সৌন্দর্য ফিরিয়ে আনা একটি পরিপূর্ণ ফেসিয়াল সেট। সেটটি আমাদের ৬টি প্রোডাক্ট এর একত্রে সমন্বয়। প্রত্যেকটি প্রোডাক্ট এর সতন্ত্র গুণ ফেসিয়াল বক্সকে পরিপূর্ণতা দান করেছে। গতানুগতিক জ্ঞানের সাথে ত্বক বিজ্ঞানের সমন্বয়ে ফরেভার লিভিং প্রোডাক্ট তৈরি করে চমৎকার সব দ্রব্য। সাথে আছে আয়না, চামচ ও ব্রাশ। যদিও আলাদা ভাবে প্রত্যেকটি প্রোডাক্ট পাওয়া যায়, তবে ৬টি সমন্বিত ব্যাবহারে আপনি পরিপূর্ণ উপকারিতা উপভোগ করতে পারেন।

আপনার ত্বকের প্রতিদিনের চাহিদা পূরণের প্রয়োজনীয়তা অনুভব করে অত্যন্ত সতর্কতা ও মনোযোগ নিয়ে অ্যালো ফ্লিইউর ডি জুভেন্স এর প্রত্যেকটি প্রোডাক্ট তৈরি করা হয়েছে। আমাদের প্রোডাক্ট এর প্রথম উপাদান খাঁটি অ্যালো ভেরা এবং এর সাথে সমন্বয় করা হয়েছে উদ্ভিদের প্রাকৃতিক ও অনন্য নির্যাস Hydrolyzed Elstin এবং Collagen, সাথে আরও আছে বিশেষ ময়েশ্চারাইজার, emulsifiers এবং humectants. এই অনন্য স্কিন কেয়ার সেট সব ঋতু, সব পরিবেশে ব্যাবহার উপযোগী। প্রতিরক্ষামূলক ও ত্বকের সুস্বাস্থ্য পুনরুদ্ধারকারক অ্যালো ফ্লিইউর ডি জুভেন্স সেট আপনার প্রতিদিনের ত্বকের যত্নের মাধ্যমে প্রাকৃতিক ভাবে আপনি পাবেন যৌবনদিপ্ত, তরতাজা ও উজ্জ্বল ত্বক।

এক নজরেঃ

  • অ্যালো ক্লিঞ্জার
  • রিহাইড্রেটিং টোনার
  • ফারমিং দে লোশন
  • নাইট ক্রীম
  • মাস্ক পাউডার
  • অ্যালো একটিভেটর
  • চামচ, ব্রাশ ও রোল

আলাদাভাবে প্রত্যেকটি প্রোডাক্ট বিক্রয় হয়।

ব্যাবহার বিধিঃ

দিনে ২ বার অ্যালো ক্লিঞ্জার দিয়ে মুখ পরিষ্কার করুন। রিহাইড্রেটিং টোনার দিয়ে টোন করুন। সপ্তাহে ২ থেকে ৩ বার ফেসিয়াল মাস্ক পাউডার এবং অ্যালো একটিভেটর মিশিয়ে ফেসিয়াল করুন। রাতে নাইট ক্রীম এবং দিনে ফারমিং ডে লোশন ব্যাবহার করুন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *